মো: শামসুর রহমান হৃদয়, গাইবান্ধা প্রতিনিধি: করোনা ভাইরাস মহামারীর সম্ভাব্য দ্বিতীয় ঢেউ রোধে “আমাদের গাইবান্ধা” সংগঠনের পক্ষ থেকে ২য় ধাপে গাইবান্ধার বিভিন্ন স্থানে মাক্স বিতরণ করা হয়েছে। আজ ২৫ই মে ২০২১ রোজ মঙ্গলবার বেলা ১২ ঘটিকার সময় শহরের বড় মসজিদ ও পুরাতন বাজার এর সামনে হতে “আমাদের গাইবান্ধা” সংগঠনের উদ্দোগে মাস্ক বিতরণের সূচনা করা হয়।

এসময় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাকিমুর রহমান সহ সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে আসিফ নাহি, সরণ, এনি, তাকি, সাদিয়া, সৃষ্টি, ইস্থিয়া, নাফি, হামিম উপস্থিত ছিলেন। তাদের আজকের এই কার্যক্রম সার্বিক এবং অর্থিকভাবে সহায়তা করেছেন জনাব মো. আতাউর রহমান সরকার,

চেয়ারম্যান জেলা পরিষদ গাইবান্ধা। সংগঠনের সকল সদ্যস্যের সম্বনয়ে শহরের বড় মসজিদ ও পুরাতন বাজার এর সামনের এলাকায় রাস্তায় চলাচলকারী বিভিন্ন শ্রেণিপেশার সাধারণ মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়।

এ সময় তাদেরকে মাক্স পড়তে উৎসাহিত করা হয় এবং করোনার দ্বিতীয় ঢেউ সম্পর্কে বিভিন্ন তথ্য জানানো হয়। মোঃ মোস্তাকিমুর রহমান বলেন,’করোনার মহামারীর সংক্রমণের হাত থেকে বাঁচতে সকলের উচিত ঘরে থাকা।

আমরা আজ ২য় ধাপে ২০০০ এবং মোট ৩০০০মাস্ক সাধারণ মানুষের মাঝে বিতরণসহ তাদের সচেতন ভাবে চলাচলের জন্য অনুরোধ করি। আমাদের এই ধারা আগামীতেও অব্যহত থাকবে’।